• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি ৫৫৫ বস্তা চাল মিলল রাইস মিলে

  যশোর প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২০, ২১:৩৮
যশোর
জব্দকৃত চালের বস্তা

যশোরের মণিরামপুরের বিজয়রামপুর ভাই ভাই রাইস মিল থেকে ৫০ কেজি ওজনের ৫৫৫ বস্তা সরকারি চাল জব্দ করেছেন মণিরামপুর উপজেলা প্রশাসন। এ সময় ওই মিলের মালিক আব্দুল্লাহ আল মামুন এবং ট্রাক ড্রাইভার ফরিদ উদ্দীন আটক হয়েছে। 

শনিবার (৪ এপ্রিল) বিকালে উপজেলা নির্বাহী আহসান উল্লাহ শরিফী, ওসি রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম আব্দুল্লাহ বায়েজিতসহ সরকারি কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। কাবিখা প্রকল্পের চাল খুলনা থেকে মণিরামপুর উপজেলা খাদ্য কর্মকর্তার গোডাউনে আনা হচ্ছিল। রহস্যজনক কারণে ৫৫৫ বস্তা চালসহ একটি ট্রাক ওই মিলে নেয়া হয়। অভিযোগ উঠেছে এ চাল বিক্রি করা হয়েছে ওই মিল মালিকের কাছে। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, চালটা সরকারি, তবে এ মুহূর্তে বিস্তারিত বলা যাচ্ছে না। তিনি দাবই করেন, মিলের মালিক আব্দুল্লাহ আল মামুন ও ট্রাক চালক ফরিদ উদ্দীনকে আসামি করে এ ব্যাপারে মামলা করছেন পুলিশ। 

ওসি রফিকুল ইসলাম চাল চুরির কথা স্বীকার করে বলেন, চাল রিকভারির কাজ চলছে। কে বাদী হচ্ছেন কে আসামি হচ্ছেন বিস্তারিত পরে জানানো হবে।  

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, চালটা সরকারি, তবে এ মুহূর্তে বিস্তারিত বলা যাচ্ছে না। তিনি দাবী করেন, মিলের মালিক আব্দুল্লাহ আল মামুন ও ট্রাক চালক ফরিদ উদ্দীনকে আসামি করে এ ব্যাপারে মামলা করছেন পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড