• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ট্রাকের চাপায় ২ গার্মেন্টস কর্মী নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২০, ১৮:৫৬
ময়মনসিংহ
দুর্ঘটনাকবলিত সিএনজি

ময়মনসিংহে যাত্রী নিয়ে সিএনজিতে করে ময়মনসিংহ সদরে আসার পথে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাকের চাপায় নাজমা আক্তার (২৫) সাইফুল ইসলাম (৩২) নামে দুই গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুইজন।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার ময়মনসিংহ-নেত্রকোনার আঞ্চলিক সড়কের স্বপ্নার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার এসআই খোরশেদ আলম বলেন, ‘নেত্রকোনা থেকে সিএনজিতে করে কয়েকজন গার্মেন্টস কর্মী ময়মনসিংহ সদরে আসছিলেন। পথে সিএনজিটি শম্ভুগঞ্জের স্বপ্নার মোড়ে আসলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যায়। পরে আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে নাজমা আক্তার নামে আরও একযাত্রীর মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ দুর্ঘটনায় আহত দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহতদের আইডি কার্ড দেখে তাদের নাম বলতে পারলেও ঠিকানা এখনো জানা যায়নি বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড