• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

থেমে নেই কুলাউড়ার নারী এসিল্যান্ড

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৪ এপ্রিল ২০২০, ১৬:২২
কুলাউড়া
এসিল্যান্ড নাজরাতুন নাঈম

থেমে নেই কুলাউড়ার নারী এসিল্যান্ড নাজরাতুন নাঈম। করোনা সংক্রমণ রোধে, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ও জনসচেতনতায় কুলাউড়ায় প্রতিদিনই চালাচ্ছেন অভিযান। নারী এসিল্যান্ড হয়ে প্রতিনিয়ত এসকল অভিযান করে প্রশংসিতও হচ্ছেন তিনি। 
  
শনিবার (৪ এপ্রিল) কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম উপজেলার হাজিপুর, হিংগাজিয়া, পীরেরবাজার, টিলাগাও, পাইকপাড়া, নছিরগঞ্জ, বাংলাবাজার, রবিরবাজারসহ বিভিন্ন বাজারে করোনা সংক্রমণ রোধে, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে, জনসচেতনতায় যৌথ বাহিনীর টহলকালে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকালে সরকারী আদেশ অমান্য করার অপরাধে ৪ ব্যবসায়ী ও ২ মোটরসাইকেল চালককে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানকালে মোটরসাইকেলের লাইসেন্স না থাকা ও অপ্রয়োজনে ঘোরাফেরা করার অপরাধে সড়ক পরিবহন আইনে কর্মধার ভাতাইয়ার আব্দুছ ছালামকে ৫ শত টাকা ও মনছুরপুরের আব্দুল আলেককে ৫ শত টাকাসহ ২ মোটরসাইকেল চালককে ১ হাজার টাকা এবং সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে রবিরবাজারের নাহিদ এন্ড জাহিদ ভেরাইটিজ ষ্টোরের একলাছ আলীকে ১ হাজার টাকা, তামান্না হোটেলের আব্দুল হান্নানকে ১ হাজার টাকা, বিলেরপাড়ের পাপলু কম্পিউটার দোকানের তামজিদুল ইসলামকে ৫ শত টাকা ও বাগৃহালের হারুন টেইলার্সকে ৫ শত টাকাসহ ৪ ব্যবসায়ীকে ৩ হাজার টাকাসহ মোট ৪ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। 

অভিযানে সেনা বাহিনীসহ কুলাউড়া থানার পুলিশ ফোর্স অংশ গ্রহণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড