• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরী চার মাসের অন্ত:সত্ত্বা

  যশোর প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২০, ১৪:০১
যশোর
ছবি : সংগৃহীত

যশোরে ভিক্ষুকের প্রতিবন্ধী কিশোরী (১৭) চার মাসের অন্ত:সত্ত্বা হওয়ার ঘটনায় পুলিশ এক লম্পটকে আটক করেছে। আটক লম্পট রানা (২৫) যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার আকতার হোসেনের ছেলে। শনিবার কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পুলিশ জানায়, প্রতিবন্ধী ওই কিশোরী রানার বাড়িতে ভাড়া থাকে। তার বাবা মা দুইজনের ভিক্ষা করে সংসার চালায়। দিনের অধিকাংশ সময় বাবা মা ভিক্ষা করে বেড়ানোর ফলে প্রতিবন্ধী কিশোরী বাড়িতে একা থাকে। রানা তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েক মাস আগে থেকে ধর্ষণ করে আসছিল। ওই কিশোরী শারীরিক পরিবর্তন হওয়ায় তার মা জিজ্ঞাসাবাদ করে। এসময় রানা তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে জানায়। এরপর তারা রানাকে বিয়ের জন্য বললে তাদেরকে মারপিটের হুমকি দেয়।

এ ঘটনায় শুক্রবার প্রতিবন্ধীর পরিবার থেকে থানায় অভিযোগ দেয়। পুলিশ শুক্রবার রাতে আটক করেছে। কোতয়ালি থানার এসআই মাহাবুব ওই লম্পট রানাকে আটক করার কথা স্বীকার করে বলেছেন, এ ঘটনায় মামলা হয়েছে। শনিবার কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড