• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৪ এপ্রিল ২০২০, ১২:১০
ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বাইতুল জামে মসজিদের দ্বিতীয় তলা বিল্ডিংয়ে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে খোকন মিয়া (২৩) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত খোকন নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জামিরা কান্দা গ্রামের ফজল হকের ছেলে।

শুক্রবার (৩ এপ্রিল ) দুপুর পৌনে ১২টার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও বড় চালা গ্রামে বাইতুল জামে মসজিদ এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জামিরা কান্দা গ্রামের ফজল হকের ছেলে খোকন মিয়া ভালুকা উপজেলার হবিরবাড়ী পাড়াগাঁও বড় চালা গ্রামের মকবুল হোসেন বাইতুল জামে মসজিদের দ্বিতীয় তলা বিল্ডিংয়ের ছাদে কাজ করছিলেন। এ সময় বিদ্যুতের তার খোকন মিয়ার শরীরে লাগলে ছিটকে মাটিতে পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান।  

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান দৈনিক অধিকারকে জানান, খোকন মিয়া একটি মসজিদের ছাদে দ্বিতীয় তালা বিল্ডিংয়ের করছিলেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- inbox.odhikar[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড