• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা উপেক্ষা করে বিয়ের আয়োজন

  ভৈরব প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২০, ১১:৪৭
কিশোরগঞ্জ
ভৈরব থানা

কিশোরগঞ্জের ভৈরবে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্য করে বিয়ের আয়োজন করায় বর ও কনে পক্ষ কে ৪০ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্র্যম্যমাণ আদালত। শুক্রবার (৩এপ্রিল) দুপুরে ভ্র্যম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ভৈরবের শিবপুর ইউনিয়নের ফাঁড়ি রঘুনাথপুর গ্রামের সোলেমান খান ও বগুড়ার সোনাতলা গ্রামের বর ডা. মো. মশিউর রহমানের মা মনোয়ারা বেগম প্রত্যেককে ২০ হাজার করে মোট ৪০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

ভ্র্যাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা যায় শুক্রবার সকালে ২ টি মাইক্রোবাস যোগে ১৫/১৬ জন বরযাত্রী নিয়ে বগুড়ার সোনাতলা গ্রামের মনোয়ারা বেগম তার পুত্র বর ডা. মো. মশিউর রহমানকে নিয়ে ভৈরবের শিবপুর ইউনিয়নের ফাঁড়ি রঘুনাথ পুর গ্রামে সোলেমান খানের কন্যার সাথে বিয়ের প্রস্তাব নিয়ে বাড়িতে এসে হাজির হন। এ সময় কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতার খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের ২০/২৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে দুপুরে ভ্র্যম্যমাণ আদালতের মাধ্যমে উভয় পক্ষকে ৪০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এ বিষয়ে ভৈরব থানার ওসি (তদন্ত) মো বাহালুল খান বাহার জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে গণজমায়েতের অপরাধে তাদের উভয় পক্ষকে ভ্র্যম্যমাণ আদালতের মাধ্যমে ৪০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড