• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপি আনোয়ার খানের মাস্ক-পিপিই পেলেন ডাক্তার ও সাংবাদিক

  সারাদেশ ডেস্ক

০৩ এপ্রিল ২০২০, ২২:২৮
এমপি আনোয়ার
এমপি আনোয়ারের পিপিই-মাস্ক বিতরণ

পিপিই সংকটের কারণে করোনা সংক্রমণ প্রতিরোধে কাজ করতে গিয়ে চরম দুর্ভোগ পোহাচ্ছিলেন রামগঞ্জের ডাক্তার-নার্সসহ সংশ্লিষ্টরা। তাদের কথা চিন্তা করে ৪০ পিস পিপিই ও ৫৫০ পিস মাস্ক দিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সাংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

শুক্রবার রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়ামে ডাক্তারদের জন্য পাঠানো ২৫ পিস পিপিই ও ৫০০ পিস মাস্ক সংশ্লিষ্টদের হাতে তুলে দেন এমপির ব্যক্তিগত সহকারি রিয়াজুল হায়দার বাপ্পী।

এর আগে মাঠ পর্যায়ে কাজ করা সিনিয়র সাংবাদিকদের জন্য সাংবাদিক ফোরাম কার্যলয়ে প্রেসক্লাবের সভাপতি আবু ছায়েদ মোহনের হাতে ১৫ পিস পিপিই ও ৫০ পিস মাস্ক তুলে দেন তিনি।

এ বিষয়ে রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবু ছায়েদ মোহন বলেন, প্রথম শ্রেণীর পত্রিকার সাংবাদিকরা পিপিই না থাকায় জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে আসছেন। এমপি আনোয়ার খানের সময়োপযোগী সিদ্ধান্তকে তিনি স্বাগত এবং কৃতজ্ঞতা জানান।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. গুনময পোদ্দার বলেন, পিপিই ও আধুনিক মাস্কের অভাবে আমরা যখন জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছিলাম। এমপি মহোদয়ের পাঠানো এমন সময়োপযোগী উপহারগুলোর জন্য আমরা অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ বিষয়ে এমপি আনোয়ার খান মুঠোফোনে সাংবাদিকদের বলেন, করোনা নিয়ে যারা জীবনের ঝুঁকি নিয়ে আমার এলাকায় কাজ করছে, তাদের জন্য প্রয়োজন হলে আবারো পিপিই ও মাস্ক পাঠানো হবে। রামগঞ্জ হাসপাতালের কেউ যেন চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়। রামগঞ্জের কর্মহীন মানুষের জন্য খাদ্যসমাগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড