• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের আয়োজন করায় প্রবাসীর কারাদণ্ড 

  সারাদেশ ডেস্ক

০৩ এপ্রিল ২০২০, ২১:৪৫
করোনা
ছবি : সংগৃহীত

করোনা ভাইরাস দুর্যোগে সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েত করে বিয়ের আ‌য়োজন করায় সুন‌ামগ‌ঞ্জের জগন্নাথপু‌র উপজেলায় একজন‌কে ১০ হাজার টাকা জরিমানা অনাদা‌য়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত ।

শুক্রবার (০৩ এপ্রিল) বি‌কে‌লে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দ ফজল‌ুর রহমান‌কে (৫৩) এ কারাদণ্ড দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসির আরাফাত। দণ্ডপ্রাপ্ত সৈয়দ ফজলুর রহমান সৈয়দপুর গ্রা‌মের মৃত সৈয়দ আছদ্দর আলীর ছেলে।

জগন্নাথপুর উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে গণজমায়েতের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান চলছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। ঘটনাস্থলে উপস্থিত হয়ে সৈয়দ ফজলুর রহমানের মেয়ের সঙ্গে লন্ডনপ্রবাসী ছেলের বিয়ের আয়োজনের প্রমাণ পাওয়া যায়। অভিযুক্ত সৈয়দ ফজলুর রহমানের বাড়ির ভেতরে বিয়ে উপলক্ষে প্রায় ২৫ জন মানুষের সমাগম দেখতে পাওয়া যায়। সরকারি নির্দেশনা অমান্য করে লোকসমাগম করার বিষয়টি স্বীকার করেন ফজলুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত বলেন, প‌রে ভ্রাম্যমাণ আদাল‌তের মাধ্যমে সৈয়দ ফজলুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। ভবিষ্যতে সরকারি নির্দেশনা অমান্য করে এমন কাজ করবেন না মর্মে অঙ্গীকারনামা দিয়েছেন তিনি। অভিযানে জগন্নাথপুর থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি দল উপস্থিত ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড