• বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রী আত্মহত্যার আগে মাকে লেখা চিঠি

  নড়াইল প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১৯:১৬
নড়াইল
ছবি : সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে দেওয়ায় এক স্কুলছাত্রী (১৬) আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। মেয়েটি দশম শ্রেণিতে পড়ত। 
    
ওই মেয়েটির মা জানান, ঝুলন্ত অবস্থায় সকাল সাড়ে সাতটার দিকে আমাদের ঘর থেকে মেয়ের মরদেহ উদ্ধার করা হয়। পাশেই টেবিলের ওপর মাকে উদ্দেশ্যে লেখা একটি চিঠি পাওয়া যায়। চিঠিতে সে লিখেছে, মা, নানান মানুষ তোমাকে নানান কথা বলছে। আমার একটি ভুলের জন্য তোমাকে অনেক কষ্ট সহ্য করতে হচ্ছে। এই কষ্টটা আর আমি নিতে পারছি না। তাই আমি দুনিয়া ছেড়ে চলে যাচ্ছি। আমাকে তুমি ক্ষমা করে দিও মা। 

তার চাচা জানান, প্রতিবেশী হাকিম মুন্সীর (২৪) সঙ্গে মেয়েটি প্রেমের সম্পর্ক হয়। প্রায় এক মাস আগে হাকিম সৌদি আরবে যায়। হাকিম দেশে থাকতে মেয়েটির সঙ্গে আপত্তিকর সম্পর্কের ছবি তোলে। সেই ছবিগুলো ফেসবুকে দেয়। এসব স্থানীয় লোকজন দেখে। এরপর নানা মানুষ নানা কথা বলতে থাকে। এর প্রেক্ষিতে সে আত্মহত্যা করে। 
    
এ বিষয়ে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইন (আইসিটি অ্যক্ট), পর্নোগ্রাফি আইন ও আত্মহত্যা প্ররোচনার মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড