• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫টাকার কেনাকাটা

  ঝালকাঠি প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১১:৫৪
ঝালকাঠি
৫ টাকার কেনাকাটার প্যাকেজ

বর্তমান বিশ্ব করোনা পরিস্থিতি ও বাংলাদেশের চলমান করোনা সংকটে, কর্মহীন হয়ে পরা ১০০পরিবারের (টার্গেট)মধ্যে আমরা স্বপ্ন-পূরণ সমাজকল্যাণ সংস্থা(এসএসএস) কৃষ্ণকাঠি, ঝালকাঠি এর পক্ষ থেকে ৫টাকার কেনা কাটা নামের একটি কুপন বিক্রির মাধ্যমে অসহায় মানুষ গর্বের সাথে উক্ত পণ্য গুলো নিতে পারবে। এতে তারা কেউ ভাববে না যে তারা দান গ্রহণ করছে, কিংবা অনুগ্রহ নিয়েছে।

স্বপ্ন-পূরণ সামজকল্যাণ সংস্থার সভাপতি রিয়াজ খান অশ্রু দৈনিক অধিকারকে জানান, ৫টাকার টোকেন নিলে আমরা সংস্থার মাধ্যমে প্রত্যেককে ৫কেজি চাল, ১কেজি তেল, ১কেজি পেয়াজ, ২কেজি আলু, ১কেজি ডাল, ১টি মাস্ক, ১টি সাবান ও ১প্যাকেট লবণ দিয়ে থাকি। আমাদের প্রথম পর্বে মাত্র ৫০জনের মধ্যে এই কুপন বিক্রি করেছি। শুক্রবার থেকে প্রত্যেক ক্রেতা হোম ডেলিভারি অথবা কুপন জমা দিয়ে তাদের ক্রয়কৃত পণ্য নিতে পারবেন। অবশ্যই নির্দিষ্ট সামাজিক নিরাপত্তা ( ৩ফুট দূরত্ব) বজায় রেখে। 

এছাড়াও সংস্থার পক্ষ থেকে শহরের বিভিন্ন মসজিদের ওযু খানায় সাবান ও জন সচেতনতায় প্রায় ৭হাজার লিফলেট ও ২০০মাক্স বিতরণ করা হয়েছে। এতে কাজ করছেন সংস্থার সদস্য সুমন সমাদ্দার, হাসানুজ্জামান হিরা, জামাল, মিজান, রানা, এসএম সিরাজুল ইসলাম মোল্লা, নজরুল ইসলাম নান্নু, নুরুল ইসলাম, আল আমিনসহ সকল সদস্যবৃন্দ। সার্বক্ষণিক পরামর্শ ও সহযোগিতা করেছেন সংস্থার উপদেষ্টা সরকারি বিদ্যালয়ের শিক্ষক (অব) বঙ্কিম চন্দ্র সমাদ্দার, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, সৈয়দ রাজ্জাক সেলিম, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মল্লিক মুহাম্মদ নাসির উদ্দিন কবীর, বিশিষ্ট ব্যবসায়ী জানে আলম জনি, শওকত হোসেন মিলা, আমিনুল ইসলাম লিটন তালুকদার।

সভাপতি অশ্রু আহ্বান জানিয়ে আরো বলেন, সকলে বাসায় নিরাপদে অবস্থান করি, বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাই। সকলে সামাজিক নিরাপত্তা দূরত্ব (দুর্যোগকালীন সময়ে) বজায় রেখে ঐক্যবদ্ধভাবে করোনা ভাইরাস থেকে সুরক্ষা ব্যবস্থা গড়ে তুলি। নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড