• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সেনা সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২০, ১১:১৯
গোপালগঞ্জ
আহত লিটু সরদার

গোপালগঞ্জের কাশিয়ানীতে পুরোনো শক্রতাকে কেন্দ্র করে থানা থেকে বাড়ি ফেরার পথে লিটু সরদার (৫০) নামে এক সাবেক সেনা সদস্যের দুই পায়ের রগ কেটে এবং এলোপাথাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার সাথে থাকা প্রতিবেশী মঞ্জু শেখ(৬০) নামে আরো একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা সাড়ে ৩ টায় কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের সাজাইল বাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে।

মারাত্মক আহত লিটু সরদার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। তিনি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন।
 
তিনি বর্তমানে সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করেন। অপর আহত মঞ্জু শেখের বাড়ি একই গ্রামে।

আহত লিটু সরদারের ভাই মো. মুরাদ সরদার জানান, কয়েক দিন আগে গ্রামের একটি জমি নিয়ে লিটু সরদার এবং একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের সাথে মনোমালিন্যের ঘটনা ঘটে। এ ঘটনার জেরে আহত লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে তারা।

এ বিষয় নিয়ে আজ বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী থানার ওসির সাথে দেখা করে কাশিয়ানী থানা থেকে বাড়ি ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ।

তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ৩০ থেকে ৩৫ সমর্থক দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এ সময় লিটু সরদারকে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে ও দুই পায়ের রগ কেটে এবং প্রতিবেশী মঞ্জু শেখকে বেধড়ক পিটিয়ে ফেলে রেখে চলে যায়।

পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
 
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি মারামারির বিষয় নিয়ে আমার সাথে দেখা করতে থানায় এসেছিলেন লিটু সরদারসহ দুইজন। বাড়ি ফেরার পথে তাদের উপর হামলার ঘটনা ঘটেছে।  খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড