• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোন দিলেই বাজার পৌঁছে দেবে পুলিশ

  সারাদেশ ডেস্ক

০২ এপ্রিল ২০২০, ২২:১৮
রাঙ্গামাটি
পুলিশ প্রশাসনের পোস্ট

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি চলছে দেশজুড়ে। অন্যদিকে ‘সামাজিক ও শারীরিক দূরত্ব’ নিশ্চিত করতে কাজ করছে জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। এছাড়া শহরে মাইকিং করা হচ্ছে জেলা পুলিশের পক্ষ থেকেও। এরপরেও উৎসুক মানুষকে ঘরে ফেরাতে হিমশিম খেতে হচ্ছে প্রশাসনকে।

এবার ‘সামাজিক দূরত্ব’ নিশ্চিত করতে আরও এক ধাপ এগিয়ে এলো রাঙামাটি জেলা পুলিশ। বৃহস্পতিবার বেলা ৪টা ২০ মিনিটে রাঙামাটি জেলা পুলিশের ফেসবুক আইডিতে জানানো হয়, ফোন দিলেই বাজার পৌঁছে দেওয়া হবে বাড়িতে। আইডিতে দেওয়া বার্তায় বলা হয়, ০১৭৬৯-০৫৮২২৬/০৩৫১-৬২০৪৪ নম্বরে যোগাযোগ অথবা ‘রাঙাামাটি জেলা পুলিশ’ ফেসবুক আইডির ইনবক্সে তথ্য দিলেই পৌঁছে দেওয়া হবে বাজার।

এ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানিয়েছেন, ‘রাঙামাটির যে কোন নাগরিক চাইলে এ সেবা নিতে পারবেন। আমরা নাগরিকের চাহিদা অনুযায়ী বাজার তার বাসায় গিয়ে পৌঁছে দেবো। আমাদের কষ্ট হলেও যাতে নাগরিকগণ নিরাপদে থাকেন এটাই আমাদের চাওয়া।’

তিনি আরও জানান, ‘এতে করে সামাজিক দূরত্ব বিষয়টা সুনিশ্চিত হবে এবং আমরা বেশ সাড়াও পেয়েছি। পোস্ট দেবার ২০ মিনিটের মধ্যে ৩টি কল পেয়েছি, তাদের চাহিদা অনুযায়ী পণ্য আমাদের পুলিশ সদস্যরা বাসায় পৌঁছে দিয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড