• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে সড়ক দুর্ঘটনায় ২ ছাত্র নিহত

  বরিশাল প্রতিনিধি

০২ এপ্রিল ২০২০, ২১:০২
বরিশাল
নিহত দুই ছাত্র

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদি এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই ছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। উজিরপুর থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহত দুজনের মধ্যে সজিব (১৮) ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং আরাফাত হোসেন ঢাকা কলেজের ছাত্র। চলমান করোনাভাইরাস সংকটে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি থাকায় তারা উজিরপুর উপজেলার গ্রামের বাড়িতে এসেছিলেন। দুই বন্ধু মোটরসাইকেলে ঘুরতে বেড়িয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান। 

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, নিহত সজিব উজিরপুরের শিকারপুর বন্দরের মিল ব্যবসায়ী আকলিমা বেগমের পুত্র। আরাফাত হোসেনের পিতা একই বন্দরের সার ব্যবসায়ী জামান খানের ছেলে। 

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, সজিব ও আরাফাত মহাসড়কের ওপর দিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেলে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালকের আসনে থাকা সজিব ঘটনাস্থলেই নিহত হন। আরাফাতকে বরিশাল শেরেবাংলা চিকিৎসার জন্য নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড