• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান

  তালতলী প্রতিনিধি, বরগুনা

০২ এপ্রিল ২০২০, ১৫:৫৫
বরগুনা
মাথায় চাল নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান

বরগুনার তালতলী করোনা সংক্রমণ ঝুঁকি এড়াতে দুস্থ ও গরিবদের ভিজিডির চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন এক ইউপি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ভিজিডির চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী।

জানা যায়, দুস্থ ও গরীবদের বরাদ্দকৃত ভিজিডির ৩০ কেজি করে ২৪১জন কার্ডধারীদের বাড়ি বাড়ি গিয়ে চাল সাথে মাস্ক ও সাবান বিতরণ করা হয়। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্য ৩০ টি ড্রাম ও সাবান দেওয়া হয়েছে।

বাড়িতে ভিজিডি চালের সাথে মাস্ক ও হাত ধোয়ার সাবান পেয়ে কার্ডধারীরা বলেন ২০০১ সালের নির্বাচিত হওয়ার পরে টানা ১৯ বছরের এই চেয়ারম্যানের এমন সমাজ সেবা মূলক কাজকে সাধুবাদ জানান তারা।

ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ও জনসমাগম না করে নিজ খরচে প্রতিটি ভিজিডি কার্ডধারী ব্যক্তির বাড়িতে নিজের মাথায় করে নিয়ে গিয়ে চাল সাথে মাস্ক ও একটি করে সাবান বিতরণ করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড