• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়া পুলিশের তৈরি পিপিই সিভিল সার্জনকে হস্তান্তর

  কুষ্টিয়া প্রতিনিধি

০২ এপ্রিল ২০২০, ১৩:৩০
কুষ্টিয়া
পিপিই কুষ্টিয়ার সিভিল সার্জনের কাছে হস্তান্তর করলো কুষ্টিয়া জেলা পুলিশ সুপার

চলমান মহামারী করোনাভাইরাস মোকাবেলায় স্বাস্থ্য সেবায় নিয়োজিতদের পাশে দাঁড়াতে ডাক্তার ও নার্সদের জন্য ৪০০টি পিপিই কুষ্টিয়ার সিভিল সার্জনের কাছে হস্তান্তর করলো কুষ্টিয়া জেলা পুলিশ। বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকাল ১০টায় কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিই গুলো কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলামের কাছে হস্তান্তর করেন।
 
করোনাভাইরাস কোভিড-১৯ এর প্রভাবে যখন সারা বিশ্বে দুঃসময়ে চলছে, উন্নত দেশগুলো যেখানে এই অচলাবস্থা মোকাবেলায় হিমশিম খাচ্ছে সেখানে বাংলাদেশের মতো ছোট একটা দেশকেও হিমশিম খেতে হচ্ছে। চলমান এই সঙ্কটে দেশের বাইরে থেকে উন্নত মানের পিপিই তৈরির কাপড় এনে পিপিই তৈরি করছে কুষ্টিয়ার জেলা পুলিশ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ লাইনে অবস্থিত পুলিশ সদস্যদের পোশাক কারখানায় বিশ্বের সব থেকে উন্নত মানের কাপড়ে তৈরি হয়েছে এই পিপিই গুলো। দেশের চলমান সঙ্কটে আমাদের সাধ্যমত আমরা চেষ্টা করছি পাশে থাকার।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, ইতোমধ্যে আমরা সরকারিভাবে বেশকিছু পিপিই পেয়েছি এবং সেগুলো ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যসেবায় নিয়োজিতদের মধ্যে বিতরণ করেছি। জেলা পুলিশের দেওয়া ৪০০টি পিপিই আমাদের যে চাহিদা ছিলো তার অনেকটা পূরণ করবে।

উল্লেখ্য, কুষ্টিয়া জেলা পুলিশ করোনাভাইরাসের প্রভাবে চলমান সঙ্কট নিরসনে কাজ করছে। তাদের উদ্যোগে ইতোমধ্যে প্রায় ২ হাজারেরও বেশি কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড