• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্যসামগ্রী বিতরণ করলেন ভালুকা থানার ওসি

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০২ এপ্রিল ২০২০, ১০:৩৯
ময়মনসিংহ
হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন

করোনা ভাইরাস পরিস্থিতিতে ওসি ব্যক্তিগত উদ্যোগে ময়মনসিংহের ভালুকা উপজেলায় ইউনিয়ন, পৌর ও ওয়ার্ড পর্যায়ক্রমে তিন শত পরিবারকে গরীব ও নিম্ন আয়ের হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন।

বুধবার (১ এপ্রিল) বিকাল থেকে রাত ৮টা পর্যন্ত ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ও ডাকাতিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এর আগে মঙ্গলবার (৩১ মার্চ) বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়ন ও বিরুনীয়া ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। 

বিতরণ-কালে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা, ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) খোরশেদ আলম, সাংবাদিক মো. সাইফুল ইসলাম ও থানার আরও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ভালুকা উপজেলায় পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন পাড়া-মহল্লায় মোটরসাইকেল করে বিধবা, পঙ্গু ও ভিক্ষুকদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজ ও সয়াবিন তেল।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল কার্যকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে সবাইকে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। 

তিনি আরও বলেন, উপজেলায় পর্যায়ক্রমে মোট ৩শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড