• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে বালি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

  যশোর প্রতিনিধি

০২ এপ্রিল ২০২০, ০৮:৪৯
যশোর
হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা চলছে

যশোর শহরের খড়কী এলাকার বড় আল-আমিন (২৪) নামে এক বালি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনজনকে কোপানো হলে তার মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে রাত ১২টার দিকে আল-আমিনের মৃত্যু হয়েছে। 

নিহত আল-আমিন শহরের খড়কি এলাকার আলগীর হোসেনের ছেলে। আহতরা হলো, খড়কীর আব্দুল খালেকের ছেলে ছোট আল-আমিন (২২), ইফাজ তুল্য সর্দারের ছেলে সাহেব আলী (৪৫)। পুলিশ ঘটনার সাথে জড়িত ৩/৪জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে গেছে।

আহত ছোট আল-আমিন জানায়, বড় আল-আমিন খড়কীর সিরাজ ও শরিফের নিকট বালি বিক্রির ১৭ হাজার ৫শ টাকা পান। ওই টাকা নিয়ে তারা তিনজনে ফিরছিলেন। পথিমধ্যে খড়কী কবরস্থান মসজিদ মোড়ে পৌঁছালে একই এলাকার জামাল, হিরা, পিন্টু, বিপুল, লিটন, তরিকুলসহ ১০/১২জন তাদেরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক তন্ময় মধু বড় আল-আমিনের অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বড় আল-আমিনের মৃত্যু ঘোষণা করেছেন বলে তার সাথে থাকা নজরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, বড় আল-আমিনকে চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে এ পর্যন্ত জানি। তার মৃত্যু হয়েছে কিনা তা জানতে পারেনি। এ দিকে এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড