• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে সেনাবাহিনীর মতবিনিময় ও ত্রাণ বিতরণ

  কুড়িগ্রাম প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১৫:১২
মতবিনিময় সভা
সেনাবাহিনীর ত্রাণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামে জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে সেনাবাহিনীর অফিসারদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে সার্কিট হাউজ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

পরে সেনাদলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শহরের ত্রিমোহনী এলাকায় শতাধিক দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, লবণ ও তেল বিতরণ করে। সেনাদলের নেতৃত্বে ছিলেন- রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি।

এছাড়াও উপস্থিত ছিলেন- রংপুর ৭২ পদাতিক বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর হারুন এসজিপি, রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের স্টাফ কর্নেল মোহাম্মদ রাইসুল ইসলাম, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

এ সময় রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠ পর্যায়ে কাজ করছে। তারা করোনা প্রতিরোধে নিয়োজিত হয়েছে।

আরও পড়ুন : করোনা পরীক্ষায় ঢাকায় সেই সরকারি কর্মকর্তা

তিনি আরও বলেন, ‘আমাদের প্রথম কাজ ত্রাণ বিতরণে স্বচ্ছতা আনা, করোনায় সাধারণ রোগীদের চিকিৎসাসেবা নিশ্চিত করা এবং আতংক নয় সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়িতে অবস্থান করা এবং সচেতনতামূলক কার্যক্রম বেগবান করা।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড