• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় নেওয়া হচ্ছে আহত এসিল্যান্ড নাজিবকে

  যশোর প্রতিনিধি

০১ এপ্রিল ২০২০, ১৩:৫৭
এসিল্যান্ড
সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান (ছবি : সংগৃহীত)

যশোরের ঝিকরগাছায় হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ অভিযানকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হচ্ছে।

গুরুতর আহত অবস্থায় এখন তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার বা এসিল্যান্ড (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়।

গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার তাকে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন : জ্বরে শিশুর মৃত্যু, কোয়ারেন্টিনে ৬ পরিবার

বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে হেলিকপ্টারযোগে ফরিদপুর থেকে ঢাকায় সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) এ নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সেখানে তার চিকিৎসা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড