• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে চিকিৎসক আইসোলেশনে ভর্তি

  আমতলী প্রতিনিধি, বরগুনা

৩১ মার্চ ২০২০, ২২:০৮
বরগুনা
ছবি - সংগৃহীত

বরগুনার আমতলী উপজেলার কুকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদ মোরর্শেদ আল মামুনকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বরগুনা জেনারেল হাসপাতালে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। সর্দি- কাশি ও জ্বর নিয়ে ওই চিকিৎসকে সোমবার (৩০ মার্চ) বিকাল পাঁচ টায় হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, উপজেলার কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদ মোরর্শেদ আল মামুন বেশ কয়েকদিন ধরে ওই এলাকায় সাধারণ মানুষকে চিকিৎসা দিয়ে আসছিলেন। হঠাৎ তার সর্দি- কাশি ও জ্বর অনুভূত হলে তিনি নিজে বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রশাসক ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদ মোরর্শেদ আল মামুন সর্দি- কাশি ও জ্বর নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি হয়েছেন।

বরগুনা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন বলেন, কুকুয়া ইউনিয়ন দশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদ মোরর্শেদ আল মামুন গতকাল (সোমবার) বিকালে সর্দি-কাশি ও জ্বর নিয়ে বরগুনা আইসোলেশনে ভর্তি হয়েছেন। প্রাথমিকভাবে আমরা তাকে সাধ্যমতো চিকিৎসা দিয়ে যাচ্ছি।

বরগুনা সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহীন খান মুঠোফোনে বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ডা. মাহমুদ মোরর্শেদ আল মামুন আইসোলেশনে ভর্তি হয়েছেন। তার নমুনা সংগ্রহ করে সোমবার বিকালে ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড