• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

  কিশোরগঞ্জ প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ২১:৫২
কিশোরগঞ্জ
ছবি - সংগৃহীত

কিশোরগঞ্জের হাওরবেষ্টিত অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর-আব্দুলাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আরজু মিয়া (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বাজুকা গ্রামে একটি ডোবার কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার (৩০ মার্চ) উপজেলার খয়েরপুর-আব্দুলাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে মাছ ধরার জন্য স্যালোমেশিন দিয়ে একটি ডোবার পানি সেচ করে রাখেন আরজু মিয়া ও একই এলাকার এখলাছের লোকজন। সন্ধ্যা হয়ে যাওয়ায় সোমবার (৩০ মার্চ) মাছ ধরতে পারেননি তারা। কিন্তু ওই রাতের যেকোনো সময় এলাকার কয়েকজন লোক ডোবার মাছ ধরে নিয়ে যায়। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আরজু মিয়া ও এখলাছের লোকজন মাছ ধরার বিষয়ে জিজ্ঞেস করতে গেলে আকছির, রকিবুল ও আলতাফসহ তাদের লোকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আরজু মিয়াসহ তাদের লোকজনের ওপর হামলা করে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই আরজু মিয়া মারা যান। এ ঘটনায় আরও চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোলা জানান, আরজু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। এ ব্যাপারে এখনো থানায় কেউ মামলা করতে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড