• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে ২ ভাই নিহত

  কুষ্টিয়া প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ২১:১৭
কুষ্টিয়া
প্রতীকী ছবি

কুষ্টিয়ার কুমারখালীর পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষে নেহেদ আলী (৫৫ ) ও গোকুল আলী (৪৫) নামে দুই সহোদর নিহত হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় পাহাড়পুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩০ মার্চ) দুপুরে পাহাড়পুর ঈদগা মাঠে ক্রিকেট খেলা নিয়ে দু'পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে । এ ঘটনায় স্থানীয় বাধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়। পরে সালিস থেকে বাধবাজারে এসে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন চাপড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ফিরোজুর রহমান কটার অফিসের সামনে এসে তাকে তর্ক করে। এতে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী ও গোকুল আলী বাগবাজার থেকে বাজার করে দুই ভাই বাড়ি যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মন্ডল এর বাড়ির কাছে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাহাড়পুর গ্রামের ভুট্টো, তরুণ, শিশির, শাহজাহানসহ ১০/১২ জন তাদের কুপিয়ে গুরুতর জখম করে আহত করে পালিয়ে যায় ।

ক্যাম্পে ধরে নিয়ে আসাদের অভিভাবকদের অভিযোগ, স্থানীয় পুলিশ ক্যাম্পের আইসি এস আই রাশেদ ও টু আইসি গৌতম কুমার টাকার বিনিময়ে সামন্য ঘটনায় তিন জনকে ক্যাম্পে নিয়ে বেধড়ক মারপিট করে এবং ১০ হাজার টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেই। পরে ঘটনাটি জানাজানি হলে দুই পক্ষের মধ্যে কথাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে দুই সহদোর নিহত হয়।

তবে এসব অভিযোগ অস্বীকার করে পুলিশ ক্যাম্পের আইসি এস আই রাশেদ বলেন, সোমবার বিকেলে দক্ষিন পাহাড়পুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রাজুর সাথে একই গ্রামের বাবুল শেখের ছেলে ইসতাক আহম্মেদ তুলন ও উল্লাস এবং মোক্তার আলীর ছেলে নাহিদের ক্রিকেট খেলা নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর সূত্র ধরে ইসতাক আহম্মেদ তুলন তার ছোট ভাই উল্লাস এবং নাহিদকে আটক করে বাঁধ বাজার ক্যাম্পে নিয়ে আসা হয়। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে আটককৃত তিনজনকে তাদের অভিভাবকদের কাছে ছেড়ে দেওয়া হয়। পরে তারা গ্রামের ফিরে গন্ডগোলে জড়ায়।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর আলম জানান, পাহাড়পুরের ঘটনায় দুজন নিহত হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড