• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনাহারে থাকার খবরে খাবার নিয়ে ছুটে গেলেন খোকসার ওসি

  খোকসা প্রতিনিধি, কুষ্টিয়া

৩১ মার্চ ২০২০, ১৭:৫৪
খোকসা
অসহায় পরিবারের পাশে খোকসা থানার ওসি মজিবুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

সোমবার (৩০ মার্চ) রাত নয়টায় খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমানের সরকারি ফোন নম্বরে একটি ফোন আসে। ফোনের অপরপ্রান্ত থেকে বলা হয়- উপজেলার শোমসপুর ইউনিয়নের নিশ্চিন্তবাড়িয়া গ্রামের কিছু পরিবার অনাহারে আছে।

খবর পাওয়া মাত্রই চাল-ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে রাত সাড়ে ১০ টার দিকে ফোর্সসহ রওনা হোন অনাহারে থাকা সেই বাড়িতে।

এ সময় তিনি ওই পরিবার ও একটি অগ্নিকাণ্ড কবলিত পরিবারসহ আরও ৫ পরিবারকে খাদ্য সহায়তা করেন।

ওসি মজিবুর রহমান বলেন, রাতে একটি ফোনের মাধ্যমে জানতে পারি একটি পরিবার অনাহারে আছে। আমি আর দেরি না করে আমাদের ফোর্সদের নিয়ে খাবারসামগ্রী নিয়ে ওই পরিবারসহ আরও ৫ পরিবারকে খাদ্য সহায়তা করি।

এর আগে ২৯ মার্চ পুলিশ প্রশাসনের উদ্যোগে খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান দেড় শতাধিক অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন। দিনমজুর ও অসহায়দের দেওয়া খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাউল, মুড়ি, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী।

অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, এই এলাকার নিম্নআয়ের খেটে খাওয়া মানুষ করোনাভাইরাসের কারণে তাদের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। সে সমস্ত ব্যক্তিকে খুঁজে খুঁজে চাল, ডাল, সাবান, আলু, তেল দিয়ে আমরা সহায়তা করছি। তারা যাতে পেটপুরে খেতে পারে সে জন্যই খোকসা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এমন উদ্যোগ। আমরা মানবিক হতে চাই, আমরা মানবিক পুলিশ হতে চাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড