• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জের স্কুল ভবনসহ ১৩ টি ঘরে অগ্নিকাণ্ড

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১৭:৩২
গোপালগঞ্জ
অগ্নিদগ্ধ ঘর-বাড়ি

গোপালগঞ্জের মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি ঘর ও সদর উপজেলায় প্রাথমিক স্কুলের একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসব অগ্নিকাণ্ডে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস ধারনা করছে। 

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের মালোপাড়ায় ও সদর উপজেলার ১৬নং পশ্চিম গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন মাষ্টার রাজীব আহমেদ জানান, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের মালোপাড়ার একটি রান্না ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ৬টি পরিবারের বসতঘরসহ ১২টি ঘর পুড়ে যায়।

পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়। ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর পৌর মেয়র অ্যাড. আতিয়ার রহমান মিয়া।

অপর দিকে, ১৬নং পশ্চিম গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবুল কাশেম শেখ জানান, সকালে হঠাৎ করে স্কুলের একটি ভবনে আগুন ধরে যায়। এতে ভবনে থাকা বেঞ্চ, আলমারীসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়। এতে অন্তত ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড