• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ফোন দিলেই পৌঁছে যাবে কুলাউড়া থানার খাবার গাড়ী’

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩১ মার্চ ২০২০, ১৭:১৩
মৌলভীবাজার
খাদ্য সামগ্রী বিতরণ

‘আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের উদ্যোগে গরীব ও শ্রমজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) থানা প্রাঙ্গণে এ কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর।

বিতরণকালে উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, এসআই সনক কান্তি দাস, রফিকুল ইসলাম, কানাই লাল চক্রবর্তী, মাসুদ আলম ভুঁইয়াসহ থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ওসি ইয়ারদৌস হাসান জানান, মোট ৪০০ পরিবারের মধ্যে আজ থেকে প্রাথমিকভাবে ২৫০ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হবে। এর মধ্যে থাকবে- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল ও ১টি সাবান।

তিনি আরও জানান, খাবার গাড়ী উপজেলার গরীব ও শ্রমজীবীদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিবে। খাদ্য সামগ্রীর প্রয়োজন হলে তিনি তার সরকারি (০১৭১৩-৩৭৪৪৪৩) নাম্বারে ফোন দেয়ার জন্য আহবান জানান।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশের পক্ষ থেকে এই ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড