• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

  ভৈরব প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১৫:৫৩
কিশোরগঞ্জ
নিহত জবা রাণী মালাকা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গোসল করতে গিয়ে জবা রাণী মালাকা নামে ৯ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার বাজরা মাছিমপুর গোলাপ মিয়ার বাড়ীর সামনে পুকুরে ঘটনাটি ঘটে।

শিশুটি উপজেলার জগৎচর গ্রামের বিমল চন্দ্র মালাকার কন্যা ও বাজরা মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

শিশুর পরিবার সূত্রে জানা যায়, জবা রাণী মালাকা একই বাড়ীর ভুবন চন্দ্র মালাকার কন্যা জগৎচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী চিত্রা রাণী মালাকাকে সাথে নিয়ে তার নানা সুকুমার চন্দ্র মালাকার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে গোসল করতে নামে। এ সময় সাতার না জানায় তারা পুকুরের পানিতে হাবুডুবু করতে থাকে।

স্থানীয়রা দেখতে পেয়ে পানি থেকে তাদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জবা রাণী মালাকাকে মৃত ঘোষণা করেন। আর আহত চিত্রা রাণী মালাকাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন। এ ঘটনায় জবা রাণী মালাকার বাড়িতে শোকের মাতম দেখা দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড