• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমান্তে ২২ কেজি গাজা ও ইয়াবাসহ এক কারবারি আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১৩:১০
কুড়িগ্রাম
আটককৃত চোরাকারবারি হাফিজুর রহমান

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অভিযান চালিয়ে সাড়ে ২২ কেজি গাজা ও ৯২পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ হাফিজুর রহমান (৩৫) নামে এক মাদককারবারীকে আটক করেছে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের জওয়ানরা। মঙ্গলবার (৩১ মার্চ) ভোররাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর এলাকা থেকে তাকে আটক করা হয়।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এস এম আজাদ এসইউপি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদরের খেয়ারচর বিওপি’র হাবিলদার ফরিদ শিকদারের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহলদল অভিযান পরিচালনা করে। এসময় খেয়ারচর এলাকায় আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬৯/৩-এস এর চারশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাদককারবারি হাফিজুর রহমানকে আটক করে। এসময় তার কাছ থেকে সাড়ে ২২ কেজি গাজা ও ৯২পিচ নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১লক্ষ ৬ হাজার ৩৫০টাকা।

আটককৃত চোরাকারবারি হাফিজুর রহমান রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের চর খেয়ারচর গ্রামের মৃত নুর ইসলামের পুত্র। আটককৃত আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে রৌমারী থানায় হস্তান্তরের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড