• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে থাকা একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত নন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

৩১ মার্চ ২০২০, ১১:২১
ঠাকুরগাঁও
আধুনিক সদর হাসপাতাল, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ভেলাজান গ্রামের আড়াই বছরের শিশুসহ আইসোলেশনে থাকা একই পরিবারের ৫ ব্যক্তি করোনায় আক্রান্ত নয়।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আইইডিসিআর এর বরাত দিয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এ কথা জানিয়েছেন।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশনে পাঠান ঠাকুরগাঁও প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। সেখানে গত রবিবার তাদের রক্ত-কফসহ নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ব ও রোগ নিয়ন্ত্রণ গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়।

পরে ওইদিন রাতেই তাদেরকে রামেক থেকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ফেরত পাঠালে হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রকিবুল ইসলাম জানান, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাদেরকে ঠাকুরগাঁও হাসপাতালে ফেরত পাঠানো হয়েছে।

চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী জানান, পরিবারের এক সদস্য করোনা পরিস্থিতির কারণে ৫ দিন আগে ঢাকা থেকে সপরিবারে তার গ্রামের বাড়িতে এসেছিল। ঢাকা থেকে আসার পর থেকেই তার জ্বর ও সর্দি এবং শনিবার থেকে শ্বাসকষ্টের সমস্যা দেখা দিয়েছিল। শনিবার সে নিজে হটলাইন নাম্বারে ফোন করলে ওইদিন বিকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের অনুরোধে ঠাকুরগাঁও সদর হাসপাতালের একটি টিম বিশেষ সতর্কতায় ওই যুবকসহ তার পরিবারের ৫ জনকে সদর হাসপাতালে আনেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড