• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় জীবন্ত কৈ মাছ আটকে এক ব্যক্তির মৃত্যু

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

৩১ মার্চ ২০২০, ১০:৩৪
চট্টগ্রাম
গলায় আটকে পরা কৈ মাছ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পশ্চিম বাইনজুরী এলাকায় পুকুরে মাছ ধরতে গিয়ে অসাবধানতাবশত গলায় কই মাছ আটকে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

সোমবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার হাজী বাড়ির প্রতিবেশীর পুকুরে মাছ ধরার সময় তৌফিক মোহাম্মদ ওসমানী (৫১) নামে ওই ব্যক্তির মৃত্যু হয়। ওসমানী উপজেলার পশ্চিম বাইনজুরীর হাজী বাড়ির মৃত ওসমান গনির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে হাজী বাড়ির প্রতিবেশীর পুকুরে মাছ ধরতে যান মোহাম্মদ ওসমানী। এ সময় একটা কৈ মাছ মুখে নিয়ে আর একটা মাছ ধরার জন্য ডুব দিলে মুখের মাছটি তার গলায় আটকে যায়। পরবর্তীতে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন সাংবাদিকদের জানান, গলায় মাছ আটকে গিয়ে অজ্ঞান হয়ে গেছেন এমন একজন রোগীকে আজ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একইসাথে নিহতের লাশ তাহার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড