• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

৩১ মার্চ ২০২০, ০৯:৩৯
ভালুকা
হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাদিকুর রহমান তালুকদার

করোনা ভাইরাস পরিস্থিতিতে ব্যক্তিগত উদ্যোগে ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে প্রায় এক হাজার পরিবারকে নারী-পুরুষ ও হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য সাদিকুর রহমান তালুকদার।

সোমবার (৩০ মার্চ ) সকাল ১০টা থেকে রাত পর্যন্ত ভালুকা উপজেলার ভালুকা পৌরসভার ১, ৩, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে বিভিন্ন পাড়া-মহল্লায় গাড়ি নিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ, তেল, আলু ও সাবানসহ প্রদান করেন তিনি।

এর আগে রবিবার (২৯ মার্চ) বেলা ১১টা থেকে রাত পর্যন্ত ভালুকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে শহীদ নাজিম উদ্দিন রোডের এলাকায় নিজ বাসভবনে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের অসহায় শ্রমিক, রিকশাচালক, নারী-পুরুষ ও বৃদ্ধের মাঝে খাদ্যসামগ্রী নিজ হাতে তুলে দেন।

আরও পড়ুন : ৫শ’ পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মাশরাফি এ সময় নারী, শ্রমিক ও রিক্সা চালকেরা বলেন, সাদিকুর রহমান তালুকদার ভাই সব সময় গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ান। যেকোনো প্রয়োজনে তার কাছে গেলে তিনি কাউকে খালি হাতে ফেরত দেন না।

এ বিষয়ে উপজেলা ভালুকা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মরহুম তফির উদ্দিন তালুকদারের সুযোগ্য সন্তান মো. সাদিকুর রহমান তালুকদার দৈনিক অধিকারকে বলেন, বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল কার্যকারী পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে সবাইকে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

আরও পড়ুন : সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টেনিস তারকা সানিয়া মির্জা

তিনি আরও বলেন, এই ক্রান্তিকালে সবাইকে নিম্ন আয়ের অসহায় জনগণের পাশে দাঁড়ানো উচিত। আসুন আমরা সবাই মিলে সরকারি নির্দেশনা মেনে যেসব দিনমজুর, খেটে খাওয়া হত-দরিদ্র অসহায় মানুষ ঘরবন্দি তাদের কাছে গিয়ে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড