• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোভিড-১৯

আড়াইহাজারে মানবতার সেবায় সাংসদ বাবু এবং উপজেলা প্রশাসন 

  সারাদেশ ডেস্ক

৩১ মার্চ ২০২০, ০০:৪২
আড়াইহাজার
আড়াইহাজারে দেড় হাজার দুস্থদের বাড়িতে পৌছে দেয়া হলো খাদ্য সামগ্রী

করোনাভাইরাসের সংক্রমণের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আড়াইহাজার উপজেলা প্রশাসন। দুর্যোগকালীন এমন পরিস্থিতিতে স্থানীয় সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু করোনাভাইরাস থেকে বাঁচতে করণীয় সম্পর্কে প্রচার প্রচারণার পাশাপাশি বিভিন্ন এলাকায় গরিব ও দরিদ্র জনসাধারণের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন। 


করোনা সংকটের কারণে কর্মহীন গরীব ও অসহায় মানুষের মধ্যে চাল, ডাল, আলু, লবনসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছে আড়াইহাজার উপজেলা প্রশাসন। শনিবার দিনভর উপজেলা প্রশাসন দুইটি পৌরসভা ও ১০ ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়। ইউএনও সোহাগ হোসেন জানান, দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় উপজেলার এক হাজার ৫শ’ গরীব ও অসহায়দের মাঝে ১৫ মেট্রিকটন চাল ও একলাখ ৮০ হাজার টাকার আলু, ডাল ও লবন বিতরণ করা হয়। প্রত্যেক পরিবার কাছে ১০ কেজি চালসহ আলু, লবন ও ডাল পৌছে দেয়া হয়েছে।

সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে শনিবার থেকে গরীব, অসহায় মানুষের জন্য খাদ্য বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে। এ কাজ অব্যাহত থাকবে। বঙ্গবন্ধুর দেশে কেউ না খেয়ে মারা যাবে না। এসময় করোনার কারণে যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়ানোর জন্য তিনি বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি। পরে সাংসদ উপজেলা সদরের বাজবী, দুপ্তারাসহ বিভিন্ন এলাকায় গরিব ও দরিদ্র জনসাধারণের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করেন। এ সময় করোনাভাইরাস থেকে বাঁচতে করণীয় সম্পর্কে প্রচার প্রচারণা চালান। তিনি করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে সচেতন হওয়ার আহ্বান জানান। জরুরী প্রয়োজন ব্যতিত সর্বসাধারণকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড