• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে স্ত্রী খুনের অভিযোগে স্বামী আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি

৩০ মার্চ ২০২০, ২১:৫৬
কুড়িগ্রাম
গ্রেপ্তারকৃত বেলাল হোসেন

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্ত্রী খুনের অভিযোগে স্বামী বেলাল হোসেন (৫২)কে আটক করেছে পুলিশ। রোববার (২৯ মার্চ) বিকেলে মৃত. নাসিমা বেগমের মরদেহ বাড়ির পিছনের খালে পাওয়া যায়। পরে মৃতের ভাইয়ের মামলার পর ওই রাতেই বেলাল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার সকালে মৃতের লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার শিলখুড়ি ইউনিয়নের দক্ষিণ ধলডাঙ্গা গ্রামের বেলাল হোসেনের সাথে পাথরডুবী ইউনিয়নের বাঁশজানি গ্রামের মৃত. আব্দুর রহমানের কন্যা নাসিমা (৪৬) বেগমের সাথে প্রায় ২৮ বছর পূর্বে বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ২২বছরের এক মানসিক প্রতিবন্ধী পুত্র রয়েছে। রোববার বিকেলে এলাকাবাসী বাড়ির পিছনে খালে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। কী কারণে নাসিমা বেগমকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে রাতেই নিহতের ভাই আব্দুল হাকিম বাদী হয়ে স্বামী বেলাল হোসেনকে আসামি করে হত্যা মামলা দায়ের করলে পুলিশ তাকে রাতেই গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার অফিসার ইর্নচাজ মো. আতিয়ার রহমান জানান, প্রাথমিক তদন্তে মৃতদেহের গলায় এবং ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মামলা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য সোমবার সকালে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড