• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফ্রি অটোরিকশা সার্ভিস দিবেন চালক ফখরুল

  সারাদেশ ডেস্ক

৩০ মার্চ ২০২০, ১৯:৩৬
ফেনী
অটোরিকশা চালক ফখরুল

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। লোক সমাগম না থাকায় অনেক খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। রাস্তায় সীমিত পরিসরে চলছে ব্যক্তিগত পরিবহন। এতে বিপাকে পড়ছেন সাধারণ রোগীরা। অসুস্থ হয়ে পড়লে পরিবহনের জন্য পড়তে হচ্ছে বেকায়দায়।

এমন অবস্থায় গরীব-অসহায় রোগীদের বিনামূল্যে হাসপাতালে পৌঁছে দেওয়ার ঘোষণা দিয়েছেন ফেনীর দাগনভূঞাঁ উপজেলার জয়লষ্কর ইউনিয়নের খুশিপুর গ্রামের সিএনজি অটোরিকশাচালক ফখরুল ফরায়েজী।

অটোরিকশাচালক ফখরুল তার ফেসবুকে এমন ঘোষণা দিয়ে লিখেছেন ‘এই দুর্যোগ মুহূর্তে যদি আমি কারো উপকারে আসতে না পারি- তাহলে আমার নিজ অস্তিত্বের কোনো মূল্য নেই, এটা আমার ব্যক্তিগত পক্ষ থেকে সামান্য প্রচেষ্টা- ‘আমার নিজ এলাকার গরীব, দুস্থ, অসহায় রোগীদের জন্য ফ্রি সিএনজি অটোরিকশা সার্ভিস দিয়ে হসপিটালে পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছি- যদি এ (অসহায়) মানুষগুলো আমার ফ্রি সার্ভিস প্রয়োজন মনে করেন তাহলে আমার মোবাইল নম্বরে ০১৮২৩-৫৯০৪৬১ যোগাযোগ করুন দিন-রাত ২৪ ঘণ্টা। নিজের তরে নয়তো কিছু অসহায় মানুষের পেছনে নিয়েছি পিছু। এ যে মানবতা এ যে সত্য কথা’

অটোরিকশাচালক ফখরুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনা ভাইরাস সংকটে নিজের সামর্থ্য অনুযায়ী গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সমাজের প্রত্যেকের উচিত নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।

ফখরুলের এমন উদ্যোগের পর স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, অটোরিকশাচালক ফখরুল ছেলেটি ছোটবেলা থেকেই খুব কর্মঠ। এলাকার অসহায় মানুষের সুখে দুঃখে তার অংশগ্রহণ প্রায়ই দেখা যায়।

স্থানীয় ফুলকলি মডেল কিন্ডারগার্টেন অ্যান্ড জুনিয়র হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এস এম ইউসুফ আলী জানান, ফখরুল মানবতাবাদী ও পরোপকারী ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড