• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় পৃথক অগ্নিকাণ্ডে ৭টি বাড়ি-ঘর পুড়ে ছাই

  মাগুরা প্রতিনিধি

৩০ মার্চ ২০২০, ১৫:৫০
মাগুরা
ছবি - দৈনিক অধিকার

মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর, চৌগাছী ও মোর্তজাপুর গ্রামে আজ সোমবার (৩০ মার্চ) সকাল ও রবিবার (২৯ মার্চ) বিকালে পৃথক ৩টি অগ্নিকাণ্ডে অন্তত ৭টি বাড়ি-ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দারিয়াপুর গ্রামের হারুণ মল্লিকের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে করে তার বসতবাড়িসহ ফসলাদী পুড়ে ছাই হয়ে যায় । তিনি তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য এক বস্তা চাল, ডাল, তরকারি, তেলসহ যাবতীয় নিত্য পণ্যসামগ্রী প্রদান করেন। একই ইউনিয়নের চৌগাছী গ্রামের সেকেন্দার বিশ্বাসের বাড়ির রান্না ঘর থেকেও আগুনের সূত্রপাত হয়ে রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়।

অপরদিকে রবিবার বিকেলে উপজেলার মোর্তজাপুর গ্রামের মুক্তিযোদ্ধা তোরাব আলী বিশ্বাসের ঘরসহ নাজমুল বিশ্বাস, হাসিবুল বিশ্বাস ও আলিনুর বিশ্বাসের একটি করে ঘর পুড়ে ছাই হয়ে যায়।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, সকল অগ্নিকাণ্ডেই শ্রীপুর ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আনুমানিক ধারনা করা হচ্ছে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড