• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নিহত

  ক্যাম্পাস ডেস্ক

৩০ মার্চ ২০২০, ১২:৩২
লক্ষ্মীপুর
ছবি - সংগৃহীত

লক্ষ্মীপুরে রাস্তা পার হতে গিয়ে পিকআপ চাপায় ওমর ফারুক (৪২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (২৯ মার্চ) রাত সোয়া ১০টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুৎ সমিতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ও পিকআপ আটক করেছে পুলিশ। তবে চালকের নাম জানা যায়নি।

নিহত ফারুক সদর উপজেলার দত্তপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয় এলাকায় ফার্নিচার ব্যবসায়ী। তিনি দত্তপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, ঘটনার সময় ফারুক রাস্তা পার হচ্ছিলেন। এ সময় নোয়াখালী থেকে রায়পুরগামী দ্রুত গতির একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফারুক মারা যান। পরে স্থানীয়দের সহযোগিতায় চালককে আটক ও পিকআপটি জব্দ করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাওছারুজ্জামান বলেন, এ ঘটনায় চালককে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড