• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সন্দেহে ভর্তি হলেও মরার পরে করোনা নেই

  যশোর প্রতিনিধি

৩০ মার্চ ২০২০, ১১:১৪
যশোর
ছবি - সংগৃহীত

যশোর জেনারেল হাসপাতালে আইসোলেশনে ভর্তি কাকলি (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সর্দি, জ্বর, কাশি, শ্বাসকষ্ট ও গলার বাধার কারণে সোমবার (৩০ মার্চ) সকালে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। সে যশোর সদর উপজেলার এনায়েতপুর গ্রামের কালাম হোসেনের মেয়ে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, অতিরিক্ত জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও গলায় ব্যথা নিয়ে কাকলি রোববার (২৯ মার্চ) বিকাল ৫টায় হাসপাতালের আসে। জরুরী বিভাগের ডা. আহমেদ তারেক শামস করোনা সন্দেহে তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৪টায় তার মৃত্যু হলেও সকাল ১০টায় হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. ইদ্রিস আলী তার মৃত্যু ঘোষণা করে বলেন, অতিরিক্ত জ্বর, সর্দি, কাশি ও গলায় ব্যথার কারণে তার মৃত্যু হয়েছে। তবে সে করোনা সংক্রমিত ছিল না।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আরিফ আহম্মেদ আইসোলেশনে ভর্তি শিশু কাকলির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : দেশে অজানা রোগের আবির্ভাব : মৃত্যু ১
 
আইইডিসিআর ডা. রোবায়ের’র যোগাযোগ করা হয়েছে। এ শিশুর কোন করোনার লক্ষণ দেখা যায়নি। তাই তার নমুনা ঢাকায় পাঠানোর প্রয়োজন নেই বলে জানিয়েছেন যশোর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক হারুণ অর রশিদ। একই সাথে কাকলির স্বজনদের কাছে মরদেহ হস্তান্তরের নির্দেশ দেয়া হয়েছে।

যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহিন জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি রোগীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড