• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিদিষ্ট দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে চিহ্ন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

৩০ মার্চ ২০২০, ১০:৫০
করোনা ভাইরাস
গোলকার দাগ এঁকে দিচ্ছে সামাজিক সংগঠন "বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি এড়াতে জনসমাগম ও নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দাঁড়ানোর জন্য মুন্সীগঞ্জে জরুরি ব্যবসা প্রতিষ্ঠানের সামনে রং দিয়ে চারকোনা ও গোলকার দাগ এঁকে দিচ্ছে সামাজিক সংগঠন "বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশন "।

রবিবার (২৯ মার্চ) দিনব্যাপী টংগিবাড়ী উপজেলার দিঘীরপাড়, পুরা, বাগিয়া, কালীবাড়ি ও কামারখাড়া বাজারে এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি। পাশাপাশি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও জনসমাগম এলাকায় জীবাণুনাশক ছিটানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক হিরা, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসাইন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল কাদির হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জুবায়ের সিকদার, সদস্য রানা হোসেন, শাকিল শেখ, লুৎফর হোসেন, শাহিন শেখ, রাশেদ শেখ, নিরব দত্ত, সবুজ সরদার, জাহিদ হাসান প্রমুখ। 

এ বিষয়ে সংগঠনটির সভাপতি আবু বকর সিদ্দিক জানান, জরুরি প্রয়োজনীয় ওষুধ ফার্মেসি, মুদি ও ফলসহ অর্ধশতাধিক দোকানের সামনে ক্রেতাদের সামাজিক দূরত্ব রেখে দাঁড়ানোর জন্য রং দিয়ে চারকোনা ও গোলাকার দাগ এঁকে দেওয়া হচ্ছে। ফলে প্রয়োজনীয় দ্রব্য কিনতে আসা ক্রেতারা এঁকে দেওয়া দাগের মধ্যে থেকে দোকানির কাছ থেকে পণ্য কিনছেন। এতে করে সামাজিক দূরত্ব বজায় থাকায় ক্রেতা ও বিক্রেতারা সুরক্ষাবোধ করছেন। জনসচেতনতা সৃষ্টির জন্য এ কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড