• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে গ্রামবাসীর বিরুদ্ধে পুলিশের মামলা

  সারাদেশ ডেস্ক

২৯ মার্চ ২০২০, ২১:৫৮
হবিগঞ্জ
হবিগঞ্জ

হবিগঞ্জের আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ। এদিকে, মামলা দায়েরের পর গ্রেফতার আতঙ্কে পুরুষশূন্য হয় পড়েছে পুরো গ্রাম।

রবিবার (২৯ মার্চ) বিকেলে অর্ধ শতাধিক লোকের নাম উল্লেখ করে উভয় পক্ষের শতাধিক লোককে আসামি করে মামলাটি দায়ের করেন আজমিরীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মফিজুর রহমান।

বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার।

তিনি জানান- সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় ৭ জনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে, মামলার পর গ্রেফতার আতঙ্কে পুরো গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে।

উল্লেখ্য, আজমিরীগঞ্জ উপজেলার নোয়াগড় গ্রামের সাবেক ইউপি সদস্য শাহজাহান মিয়া এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আক্তার হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড