• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় শান্তর উদ্যোগে অসহায়রা পেলেন খাদ্যসামগ্রী

  খোকসা প্রতিনিধি, কুষ্টিয়া

২৯ মার্চ ২০২০, ২০:০৮
খোকসা
খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম

ব্যক্তিগত উদ্যোগে খোকসার পৌর ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এক হাজার দিনমজুর ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাছুম মুর্শেদ শান্ত।

রবিবার (২৯ মার্চ) দিনব্যাপী এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও আলু। এছাড়াও নগদ অর্থ অনুদানও প্রদান করেন তিনি।

এ সময় ভুক্তভোগীরা জানান, শান্ত ভাই সব সময় গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ান। যেকোন প্রয়োজনে তার কাছে গেলে তিনি কাউকে খালি হাতে ফেরত দেন না।

এ বিষয়ে আল-মাছুম মুর্শেদ শান্ত বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল কার্যকারী পদক্ষেপ গ্রহণ করেছে। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন থেকে সবাইকে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। 

তিনি আরও জানান, সরকারি নির্দেশনা মেনে যেসব দিনমজুর, খেটে খাওয়া অসহায় মানুষ ঘরবন্দি তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। 

এর আগে করোনাভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরন, জীবাণুনাশক স্প্রে করা, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন শান্ত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড