• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন কাজী ইরাদত

  রাজবাড়ী প্রতিনিধি

২৯ মার্চ ২০২০, ১৮:০৩
রাজবাড়ী
কাজীবাধা গোল্ডেশিয়া জুট মিলের  শ্রমিক-কর্মচারীর মাঝে ত্রাণ বিতরণ

রবিবার ( ২৯ মার্চ) সকালে রাজবাড়ী কাজীবাধা গোল্ডেশিয়া জুট মিলের শ্রমিক-কর্মচারীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় প্রত্যেককে ২৫ কেজি চাল, ২ কেজি মসুরের ডাউল, ৫ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তৈল ও ২ টি সাবান বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ করেন গোল্ডেশিয়া জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইরাদত আলী।

তিনি বলেন, ইতোমধ্যে করোনা ভাইরাসের কারণে সারাবিশ্বের মানুষ আক্রান্ত হয়েছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের মানুষও আক্রান্ত হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সরকার মানুষকে সচেতন থেকে ঘরে থাকতে বলেছেন। সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে বলেছেন। আমরা দেখছি বিশ্বের অনেক উন্নত দেশের হাজার হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছে।

তাই আমি আমাদের মিলের প্রায় ১ হাজার শ্রমিক-কর্মচারীদের প্রত্যেককে ২৫ কেজি চাল, ২ কেজি মসুরের ডাউল, ৫ কেজি আলু, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তৈল ও ২ টি সাবানের প্যাকেজ বিতরণ করছি। কারণ এইযে আমরা মিল বন্ধ করেছি সেজন্য তাদের যেন অভাব না হয় এবং আমরা শ্রমিকদের প্রতি সর্বদা খেয়াল রাখবো। পরবর্তী সময়ে যখন মিল খুলবো তখন যেন শ্রমিকরা নিশ্চিন্তে মিলে যোগদান করতে পারে।

উল্লেখ্য, করোনার কারণে সরকার ঘোষিত সাধারণ ছুটি ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত মিল বন্ধ থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড