• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় হত দরিদ্রদের পাশে দাঁড়ালো ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৯ মার্চ ২০২০, ১৩:৩৪
করোনা ভাইরাস
খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ

করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে ময়মনসিংহের ভালুকা উপজেলায় খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

রবিবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ভালুকা পৌরসভার ৪ ও ৬ নম্বর ওয়ার্ডে শহীদ নাজিম উদ্দিন রোডের এলাকায় উপজেলা পরিষদের সামনে প্রায় ১০০ পরিবারকে প্রায় এক সপ্তাহের চিড়া, ডাল, সাবান ও পেঁয়াজসহ শুকনো খাবার অসহায় মানুষের হাতে তুলে দেন।

উপজেলার ভালুকা পৌরসভায় করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষের কর্ম পথ প্রায় বন্ধ। নিম্ন আয়ের মানুষদের দিন কাটছে অনেক কষ্টে। তাদের জন্য সমাজের সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আকুল আবেদন ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ। দুস্থদের মাঝে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে দেওয়া হবে।

আরও পড়ুন : ‘ইউএনও বললেন, মেম্বারকে আরও পেটানো উচিত ছিল’

পৌর মেয়র সম্ভাবনা প্রার্থী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ দৈনিক অধিকারকে বলেন, দিনে এক বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়। দেশের এই নিম্ন আয়ের তারাই এখন সব চাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো আমরা মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তারই অংশ হিসেবে ভালুকা পৌরসভায় অসহায় দুস্থ ও গরিব মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। আসুন আমরা সবাই মিলে দেশের এই হত দরিদ্রদের পাশে দাঁড়াই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড