• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের সন্তানকে হত্যা করে পলাতক মা আটক

  নওগাঁ প্রতিনিধি

২৯ মার্চ ২০২০, ১১:৩২
নওগাঁ
সুমাইয়ার মা তামান্না আক্তার

নওগাঁর রঘুনাথপুর গ্রামে পরকীয়ার জেরে ৬ বছরের শিশু কন্যা সুমাইয়া আক্তারকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে মা তামান্না আক্তারের বিরুদ্ধে। ঘটনার কয়েক ঘণ্টা পর (২৮ মার্চ) বিকেলে পলাতক মা তামান্নাকে জেলার ধামুইরহাট থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নওগাঁ সদরের শিকারপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে শুক্রবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। সুমাইয়া ওই গ্রামের প্রবাসী সিরাজুল ইসলামের মেয়ে । সিরাজুল ইসলাম তিন বছর যাবত সৌদি প্রবাসী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৭ মার্চ) খাওয়া-দাওয়া শেষে সিরাজুল ইসলামের মা রশিদা এক ঘরে শুয়ে পরেন । অন্য ঘরে সুমাইয়া ও তামান্না ঘুমিয়ে পরেন। সকালে রশিদা ঘুম থেকে উঠে ছেলের বউ এবং নাতনিকে দেখতে না পেয়ে ডাকাডাকি করেন। তাদের সাড়া না পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এলে দরজা ভেঙ্গে ঘরে ঢোকেন। এ সময় সুমাইয়ার খাটের ওপরে শুয়ে থাকা দেখতে পেলেও তার মা তামান্নাকে পাওয়া যায়নি। সুমাইয়ার শরীর ঠাণ্ডা হয়ে যাওয়ায় পরিবার ও প্রতিবেশীদের সন্দেহ হয় । তখন নিশ্চিত হন সুমাইয়া মারা গেছে। এরপর পুলিশে সংবাদ দেন। পুলিশ সংবাদ পেয়ে সুমাইয়ার মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন : মায়ের পরকীয়ায় বলি হলো শিশু সুমাইয়া

পুলিশ জানিয়েছে, এ সময় ওই ঘরের মধ্যে বিছানার চাদর অগোছালো ছিল। ঘরের মধ্যে সিগারেটের প্যাকেট ও ৫০ টাকা উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, সুমাইয়ার বাবা দীর্ঘদিন থেকে প্রবাসে অবস্থান করার সুযোগে তামান্না এলাকার বিভিন্ন পুরুষের সঙ্গে পরকীয়ার জড়িয়ে পড়েন। একাধিক পুরুষের সঙ্গে তিনি প্রায়ই ঘুরতে যেতেন। এ নিয়ে একাধিকবার নিষেধ করা হলেও তাতে কান দেননি তামান্না। 

বিষয়টি ধামুইরহাট থানায় ওসি শামীম হাসান সরদার আমলে নিয়ে তথ্য অনুসন্ধানে উপজেলার জাহানপুর এলাকার অলকপুর গ্রাম  থেকে এ.এস,আই আমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স মা তামান্নাকে আটক করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড