• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের পরকীয়ায় বলি হলো শিশু সুমাইয়া

  নওগাঁ প্রতিনিধি

২৮ মার্চ ২০২০, ১৯:১৫
নওগাঁ
নিহত শিশু সুমাইয়া

নওগাঁয় মায়ের পরকীয়া প্রেমের কারণে সুমাইয়া আখতারকে (৬) তার মা তামান্না পারভিন গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে।    

শনিবার (২৮ মার্চ) সকালে সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের রঘুনাথপুর সরদার পাড়া গ্রামে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে পুলিশ এবং স্থানীয়রা ধারনা করছেন।

পুলিশ জানায়- রঘুনাথপুর সরদার পাড়া গ্রামের সিরাজুল ইসলাম সৌদি প্রবাসী হওয়ায় তার স্ত্রী অন্য পুরুষের সাথে পরকীয়া প্রেমে আবদ্ধ ছিলো বলে তাদের জানায় এলাকাবাসী। এর ফলে শিশু সুমাইয়াকে তার মায়ের হাতে খুন হতে হলো। এলাকাবাসী সকালে উঠে শিশু সুমাইয়াকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে শিশু সুমাইয়ার লাশ উদ্ধার করে। মৃতদেহের গলায় হত্যার আলামত আছে বলে প্রাথমিকভাবে জানায় পুলিশ। 

আরও পড়ুন : 

  'ছেলের বিয়ের বয়স না হলেও মেয়ের বিয়ের বয়স ঠিকই ছিল'

  ‘বেঁচে আছে, না মরে গেছে, বুঝতে পারছি না’

  যৌন উত্তেজক ঔষধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণ : শিক্ষক পলাতক

নওগাঁ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান- সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে সুরতহাল তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে শিশুটিকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে। রাতের বেলা এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ আশঙ্কা করছে। ঘটনার পর থেকে মা তামান্না পারভিন পলাতক। এ হত্যাকাণ্ডে নওগাঁ সদর থানায় আজ বিকেলে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড