• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে টাওয়ার থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

২৮ মার্চ ২০২০, ১৮:৪৮
বরিশাল

বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে সরদার বাড়িতে নির্মাণাধীন বৈদ্যুতিক টাওয়ার থেকে পড়ে শনিবার সকাল সাড়ে ১০ টায় মজিবুল রহমান (২৫) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মজিবুল কুষ্টিয়ার ভেড়ামারার আসাদুজ্জামানের পুত্র।

ওই টাওয়ারে কর্মরত ফোরম্যান মহিবুল জানান, করোনা আতংকের কারণে তারা কেউই কাজ করতে চাননি। কিন্তু কোম্পানির লোকজন তাদেরকে বেতন না দেয়ার হুমকি দিয়ে জোর করে কাজ করান।

 আরও পড়ুন : 

  'ছেলের বিয়ের বয়স না হলেও মেয়ের বিয়ের বয়স ঠিকই ছিল'

  বেঁচে আছে, না মরে গেছে, বুঝতে পারছি না’

  যৌন উত্তেজক ঔষধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণ : শিক্ষক পলাতক

শনিবার মজিবুল কাজ না করে বাড়ি যাওয়ার জন্য মাত্র ১ হাজার টাকা চেয়েছিলেন। কিন্তু তাকে টাকা না দেয়ায় মন খারাপ করে ফের কাজ শুরু করেন। এক পর্যায়ে অসতর্ক মুহূর্তে টাওয়ারের প্রায় ১০০ ফুট উপর থেকে মজিবুল নিচে পড়ে যায়।  স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলেই মজিবুলের মৃত্যু হয়েছে।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে কাউনিয়া থানার ওসি মো. আজম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড