• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ফোন করলেই বাজার পৌঁছে দেবে পুলিশ’ 

  সারাদেশ ডেস্ক

২৮ মার্চ ২০২০, ১৮:২৪
অধিকার
পণ্য ও ওষুধ সংগ্রহ করে মানুষের ঘরে পৌঁছে দিচ্ছে পুলিশ সদস্যরা (ছবি : সংগৃহিত)

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার সবাইকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছে। এই সময় ‘আপনি ঘরে থাকুন, দোকানই যাবে আপনার কাছে’ শিরোনামে  নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ওষুধ সংগ্রহ করে মানুষের ঘরে পৌঁছে দিচ্ছে পুলিশ। 

কাউকে যেন ঘর থেকে বের হতে না হয়, সেজন্য এমন উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি)। এ তথ্য জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক। 

তিনি বলেন, করোনা ভাইরাস রোধে ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। একই সঙ্গে  সবাইকে বাসায় নিজ নিজ বাসায় থাকার নির্দেশ দিয়েছে। এই নির্দেশনা মেনে যারা বাসায় রয়েছেন, তাদের জন্য সিএমপির পক্ষ থেকে ‘হোম সার্ভিস’ সেবা চালু করা হয়েছে। সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের নির্দেশনায় নগরের ১৬ থানায় চালু করা হয়েছে পুলিশের এ ‘হোম সার্ভিস’ সুবিধা। থানার ডিউটি অফিসারের নম্বরে ফোন করে অর্ডার দিলে বাজার নিয়ে হাজির হচ্ছে পুলিশ। এছাড়া সিএমপির হটলাইনে কল করে এই সেবা পাবেন নগরবাসী।

আরও পড়ুন : বদলে গেছে দক্ষিণাঞ্চলের দৃশ্যপট

তিনি আরও বলেন, হোম সার্ভিসের বিষয়টি তদারকি করছেন সিএমপির চারটি জোনের দায়িত্বে থাকা উপ-কমিশনাররা।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড