• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ী ১ আসন

এমপি কেরামত আলী ও চৈতি খাদ্যসামগ্রী বিতরণ করলেন দৌলতদিয়ায়

  রাজবাড়ী প্রতিনিধি

২৮ মার্চ ২০২০, ১৮:১৮
দৌলতদিয়া যৌন পল্লীতে খাদ্যসামগ্রী বিতরণ
দৌলতদিয়া পতিতা পল্লীর যৌনকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং তার কন্যা কানিজ ফাতেমা চৈতির ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে লকডাউন করা দৌলতদিয়া পতিতা পল্লীর যৌনকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । শনিবার(২৮ মার্চ )সকালে ২ হাজার ৬ শত কেজি আটা, এক হাজার ৩ শত কেজি আলু এবং এক হাজার ৩ শত লিটার সয়াবিন তেল পল্লীর এক হাজার ৩ শত জন যৌনকর্মীকে প্রদান করা হয় ।

এমপি কাজী কেরামত আলী কন্যা কানিজ ফাতেমা চৈতি জানান, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে পতিতা পল্লী লকডাউন করা হয়েছে। যে কারণে সেখানকার যৌনকর্মীরা মানবেতর জীবনযাপন করছেন। আর সে কারণে তার বাবা ও তিনি ব্যক্তিগত উদ্যোগে যৌনকর্মীদের মুখে আহার তুলে দেবার চেষ্টা করেছেন। যৌনকর্মীরা জনপ্রতি ২ কেজি আটা, ১ কেজি আলু এবং ১ লিটার সয়াবিন তেল হাতে পেয়েছে।

আরও পড়ুন : 

  'ছেলের বিয়ের বয়স না হলেও মেয়ের বিয়ের বয়স ঠিকই ছিল'

  ‘বেঁচে আছে, না মরে গেছে, বুঝতে পারছি না’

  যৌন উত্তেজক ঔষধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণ : শিক্ষক পলাতক

এ সময় উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াত হায়াত শিপলু, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের (পূর্ব অঞ্চলের) সাবেক সভাপতি এনায়েতুর হুসাইন রওশন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক আজিজুল মণ্ডল প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড