• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু, ভবন ঘিরে রেখেছে পুলিশ

  সারাদেশ ডেস্ক

২৭ মার্চ ২০২০, ১৬:১৯
সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু, ভবন ঘিরে রেখেছে পুলিশ
সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু, ভবন ঘিরে রেখেছে পুলিশ (ছবি : সংগৃহীত)

সর্দি-কাশি ও জ্বর আক্রন্ত হয়ে নোয়াখালীর চৌমুহনীতে এক যুবকের মৃত্যু হয়েছে। যে ভবনটিতে যুবকের মৃত্যু হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী ভবনটি ঘিরে রেখেছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাতে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পাবলিক হলের পাশের একটি ভবনে ওই যুবকের মৃত্যুর খবর পেয়ে রাতেই পুরো ভবনটি কোয়ারেন্টাইন ঘোষণা করে স্থানীয় প্রশাসন।

আনুমানিক ২৩ বছর বয়সী ওই যুবক চৌমুহনীতে এক চিকিৎসকের চেম্বারে সহকারী হিসেবে কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন বলে জানিয়েছেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি হারুনুর রশিদ।

তিনি আরও জানান, দুই দিন থেকে এক মেডিসিন বিশেষজ্ঞের ব্যবস্থাপত্র অনুযায়ী বাসায় তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাতে তার বমির সঙ্গে রক্ত যেতে থাকে। এরপর স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সযোগে জেলা সদরের ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, হাসপাতালে এক যুবককে আনার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত ওই তরুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আরও পড়ুন : করোনায় প্রাণ গেল ১৬ বছরের সুস্থ্য তরুণীর

এ ব্যপারে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ভবনটি হোম কোয়ারেন্টাইন ঘোষণা করে আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড