• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে হ্যান্ড গ্রেনেড উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

২৭ মার্চ ২০২০, ০৯:১৯
পঞ্চগড়
উদ্ধার হওয়া হ্যান্ড গ্রেনেড (ছবি - দৈনিক অধিকার)

পঞ্চগড়ের সদর উপজেলায় ধাক্কামারা ইউনিয়নে এক কৃষকের ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় একটি হ্যান্ড গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে জেলার সদর উপজেলাধীন ধাক্কামারা ইউনিয়নের যতনপুকুরী বানিয়াপাড়া এলাকা থেকে হ্যান্ড গ্রেনেডটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ জানায়, ওই এলাকার সজিবুর রহমান রবিনের জমি বর্গা নিয়ে ওই এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আনিছুর রহমান (৩৫) চাষাবাদ করেন। বিকালে পাটের বীজ বপনের জন্য ট্রাক্টর দিয়ে জমি চাষাবাদের সময় মাটির ভেতর থেকে হ্যান্ড গ্রেনেডটি উঠে এলে লোহার দণ্ড মনে করে বাসায় নিয়ে গেলে বাড়ির লোকদের মনে সন্দেহ জাগে। পরে সদর থানায় খবর দিলে পরিত্যক্ত হ্যান্ড গ্রেনেডটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা বিকেলে সদর উপজেলার বানিয়াপাড়া এলাকায় গ্রেনেডটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড