• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলবাড়ি হাসপাতালে পিপিই ও মাস্ক বিতরণ করল ‘ফুরজান ফাউন্ডেশন’

  অধিকার ডেস্ক

২৬ মার্চ ২০২০, ২০:০৮
পিপিই ও মাস্ক দিল ‘ফুরজান ফাউন্ডেশন’
পিপিই ও মাস্ক দিল ‘ফুরজান ফাউন্ডেশন’(ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাস মোকাবিলায় রাজধানীর পাশাপাশি জেলা ও উপজেলা শহরগুলোতে নানান প্রস্তুতি নেয়া হয়েছে। প্রত্যন্ত অঞ্চলগুলোতে স্থানীয় প্রশাসনের পাশাপাশি কাজ করছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক প্রতিষ্ঠান। আর এমনই একটি প্রতিষ্ঠান হচ্ছে ‘ফুরজান ফাউন্ডেশন’।

ফুরজান ফাউন্ডেশনের পরিচালক এ এইচ এম কামরুজ্জামান মুরাদ তার নিজ উদ্যোগে বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার ছয়টি ইউনিয়নে সরকারদলীয় বিভিন্ন অংগ সংগঠনের তৃণমূল নেতা কর্মীর মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে বয়স্ক ও গরিব মানুষের মাঝে মাস্ক, হ্যান্ডওয়াশ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এ ছাড়াও ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেন। 

এ বিষয়ে জানতে চাইলে কামরুজ্জামান মুরাদ বলেন জানান, বিভিন্ন সেবামূলক কাজের অংশ হিসেবে করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিম্ন আয়ের মানুষের মাঝে এসব মাস্ক বিনামূল্যে বিতরণ করছেন। 
তাছাড়া  বাজারে ব্যবসায়ী, দিনমজুর, গাড়ির ড্রাইভার সহ পথচারীদের মাঝে এসব মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। 

মুরাদ আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় চিকিৎসকদের ভূমিকা গুরুত্বপূর্ণ তাই সরকারি সাহায্যের পাশাপাশি নিজ উদ্দ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়। 

ফাউন্ডেশনের সার্বিক দায়িত্বে থাকা সাজ্জাদ আলম বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাবো।

এ সময় সরকার মনোয়ার পাশা, এমদাদুল হক, মিলন, মাসুদ রানা, এরশাদ, কামাল সহ ফুলবাড়ি উপজেলা শাখার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড