• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সন্দেহে খুমেক আইসোলেশনে আরও ২ জন

  খুলনা প্রতিনিধি

২৬ মার্চ ২০২০, ১১:৩৪
খুলনা মেডিকেল কলেজ
খুলনা মেডিকেল কলেজ

করোনা ভাইরাস সন্দেহে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ২ জনকে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দিবাগত রাত ২ টায় তাদেরকে ভর্তি করা হয়। এরা খুলনার বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক শৈলেন্দ্রনাথ দৈনিক অধিকারকে জানান, বুধবার রাতে জ্বর অবস্থায় এক নারীকে তার বান্ধবী হাসপাতালে নিয়ে এসেছে। তার সিনড্রোম দেখে বান্ধবীসহ করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়েছে। যেহেতু তারা একত্রে এসেছে তাই দুইজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। সিনিয়র চিকিৎসকরা তাদের পর্যবেক্ষণ করছেন। তাদের অবস্থা এখনো ভাল আছে। যদি সিনড্রোম বাড়ে তাহলে আইইডিসিআরে রক্তের নমুনা পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) একজন পুলিশ সদস্য ও তার পিতাকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের খুমেক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি পুলিশ সদস্য খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) পুলিশ লাইনের কনস্টেবল। তার সেবায় নিয়োজিত থাকায় বাবাকেও হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা মাগুরা সদর উপজেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা। পুলিশ সদস্য এই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী। তারাও এখনো সুস্থ আছে বলে জানিয়েছেন ডা. শৈলেন্দ্রনাথ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড